রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি :

উপজেলা নির্বাচন সামনে রেখে নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার (২১এপ্রিল) উপজেলার মরজাল ওয়ান্ডার পার্কে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভা হয়।
এতে উপজেলার ২৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে আগত দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

রায়পুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন আলীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লাইলা কানিজ লাকি।

মত বিনিময় সভায় বক্তাগণ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির পক্ষে দলীয় নেতা-কর্মী ও চেয়ারম্যানবৃন্দ যেভাবে সক্রিয় ছিলেন ঠিক সেভাবেই উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লাইলা কানিজ লাকি ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. সুমনের মিয়ার পক্ষে কাজ করার আহবান জানান।

এসময় পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল-আমিন ভুইয়া মাসুদ, সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খান রাসেল, কোষাদক্ষ মঞ্জুর ইলাহী, ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপন, মো. আতাউর রহমান, জাহাঙ্গীর আলম ভূইয়া, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লাইলা কানিজ লাকি, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. সুমন মিয়া আধুনিক ও মায়াময় রায়পুরা উপজেলা গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করে উপস্থিত নেতা-কর্মীদের কাছে ভোট প্রার্থনা করেন।