1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 5:41 am

রায়পুরা উপজেলা নির্বাচন: ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন লায়লা কানিজ লাকী

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, মে ২, ২০২৪
  • 1 বার

ফাহিম আহমেদ খান, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।
এবারের নির্বাচনে অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র দাখিল করায় বিগত দিনের মত শোডাউন নিয়ে ঢাক-ঢোল বাজিয়ে মনোনয়নপত্র দাখিলের দৃশ্য চোখে পড়েনি। তবে বিভিন্ন এলাকায় প্রার্থীদের উঠান বৈঠক বা নির্বাচনী মতবিনিময় সভায় মানুষের উপস্থিতি উল্ল্যেখযোগ্য।

উপজেলা চেয়ারম্যান পদে একাধিক প্রার্থীর নাম শোনা গেলেও নির্বাচনী প্রচারণায় এগিয়ে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী।

ভোটারদের মন জোগাতে ইতিমধ্যে লায়লা কানিজ লাকী উপজেলার দূর্গম চরাঞ্চল চানপুর, নিলক্ষাসহ বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছে। শুনছেন মানুষের পাওয়া-না পাওয়ার কথা। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

প্রতিদিনের মতো বুধবার দিনব্যাপী চেয়ারম্যান প্রার্থী লায়লা কানিজ লাকি উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নে নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় ও সৌজন্য স্বাক্ষাত করেন। দুপুরে নিলক্ষার আতশআলী বাজারে একটি মতবিনিময় সভা শেষে তিনি বাজারের ব্যাবসায়ী ও ভোটারদের সাথে গণসংযোগ করেন। গণসংযোগ শেষে তিনি তৃষ্ণার্ত মানুষদের মাঝে লেবুর শরবত বিতরণ করেন। পরে তিনি একই ইউনিয়নের হরিপুর বাজারে আরেকটি মতবিনিময় সভায় যোগদেন। সেখানেও তিনি ভোটারদের কাছ থেকে নানান ধরনের আবদার শুনে সেগুলো পুরণ করার প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করেন।

লায়লা কানিজ লাকি বলেন, আমার জন্য আপনারা এক মাস কষ্ট করে আমাকে আবারো নির্বাচিত করেন আমি আপনাদের জন্য ৫ বছর সেবা দিয়ে যাবো।

মতবিনিময় সভায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জোসনা বেগম সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আ.লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host