মনিরুজ্জামান, নরসিংদী:

নরসিংদীতে ২৪ কেজি গাঁজা ও গাঁজা বহনকারী কাভার্ড ভ্যান সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন মির্জাপুর এলাকার মোঃ নূর হোসেন এর ছেলে মোঃ শফিক (৩৫) ও যশোর জেলার বাঘারপাড়া থানার পাঠান পাইকপাড়া এলাকার মোঃ নওশের আলীর ছেলে মোঃ নাফি উদ্দিন (১৯)।

বুধবার দিবাগত রাত সাড়ে বারোটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নরসিংদী সদর উপজেলার সাহেপ্রতাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুর সোয়া তিনটায় নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ তানভীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রাত সোয়া বারোটায় সাহেপ্রতাব মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে ১টি কাভার্ডভ্যান গাড়ী, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো ট-২২-৫০০৮ যোগে ০২ (দুই) জন মাদক ব্যবসায়ি মাদক বহন করে নরসিংদীর দিকে যাওয়ার সময় অভিযান চালিয়ে নরসিংদী মডেল থানাধীন সাহেপ্রতাব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গাড়ীতে অবৈধ মাদক রাখার কথা স্বীকার করে। পরে তাদের দেখানোমতে কাভার্ড ভ্যান এর পিছনের তালা খুলে ২টি চটের বস্তার ভিতরে নীল পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ২৪ (চব্বিশ) কেজি গাঁজা উদ্ধার সহ মাদক বহনের কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

জব্দকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষ ৮০ হাজার টাকা। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে ও জানান তিনি।