1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 6:28 am

বেলাবতে বাংলাদেশ মহিলা পরিষদের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০২৪
  • 28 বার

মোঃ বাদল মিয়া, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

বৈষম্য কে চ্যালেঞ্জ করি- সমতার চেতনা প্রতিষ্ঠা করি, এ প্রতিপাদ্যকে ধারন করে নরসিংদীর বেলাবতে বাংলাদেশ মহিলা পরিষদের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এনায়েত উদ্দিন মোহাম্মদ কায়সার খান, শহীদ নজিব উদ্দিন খাঁন ফাউন্ডেশন এবং ঢাকাস্থ বেলাব উপজেলা সোসাইটির অর্থায়নে বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব উপজেলা সাংগঠনিক জেলা শাখা আয়োজনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দারিদ্র পরিবারের সদস্যদের মাঝে শিক্ষা বৃত্তি, গৃহ নির্মাণ, চিকিৎসা সহায়তা ও সেলাই মেশিণ বিতরন করা হয়েছে।

৪ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার বারৈচা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উক্ত আলোচনা সভা ও শিক্ষা বৃত্তি, চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

মহিলা পরিষদ বেলাব উপজেলা সাংগঠনিক জেলা শাখার সভাপতি রাবেয়া খাতুন শান্তির সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক খালেদা শারমিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাব উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ শরিফ উদ্দিন খাঁন মোমেন, ভাটের চর উচ্চ বিদ্যালয়ের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জাহানুল হক বাবুল, বেলাব উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেরিন সুলতানা, বাংলাদেশ মহিলা পরিষদের সহ সভাপতি মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমুন্নাহার আমেনা, সাধারণ সম্পাদক নাজরীন হক হেনা সহ সাধারণ সম্পাদক আসপিয়া আক্তার হেনা স্হানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host