1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 16, 2024, 10:46 pm

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
  • 1 বার

জাহিদ হাসান, ভেড়ামারা (কুষ্টিয়া):

কুষ্টিয়া ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় দেলোয়ার হোসেন দুলু (৪৫) নামে এক মটর সাইকেল আরোহী পিকআপ ভ্যান চাপায় নিহত হয়েছে।

সোমবার (২৯শে এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টায় ভেড়ামারা যাত্রী ছাউনী নামক স্থানে মটর সাইকেল ও পিকআপ ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় দেলোয়ার হোসেন দুলু ও মনিরুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেন দুলুকে মৃত ঘোষণা করেন।

নিহত দেলোয়ার হোসেন দুলু ফারাকপুর দুই নম্বর ওয়ার্ডের মৃত আনসার আলীর ছেলে আর আহত মনিরুল দৌলতপুর উপজেলার রিফাতপুর গ্রামের মৃত সাত্তার মন্ডলের ছেলে। দুইজন রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মচারী হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত দেলোয়ার হোসেন দুলু ও মনিরুল রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে থেকে চাকরি শেষ করে ভেড়ামারার উদ্দেশ্যে যাওয়ার সময় যাত্রী ছাউনী নামক স্থানে মটর সাইকেল ও পিকআপ ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে ঘটে। পরে আহত অবস্থায় দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার কে মৃত ঘোষণা করেন এবং মনিরুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, ভেড়ামারা যাত্রী ছাউনী নামক স্থানে মটরসাইকেল আরোহীকে পিকআপ ভ্যান চাপা দেয়। ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয় মটরসাইকেল আরোহী দুইজনকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। সেখানে দেলোয়ারের মৃত্যু হয়। তার আগেই ঘাতক চালক পিকআপ ভ্যান নিয়ে পালিয়ে যায়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host