1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 18, 2024, 9:32 am

পিয়ালের এক্সক্লুসিভ ডিজাইনের দেশি শাড়ির মেলায় তারকারা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, মার্চ ২৬, ২০২৪
  • 310 বার

হৃদয় খান, স্টাফ রিপোর্টার:

রাজধানীর নিকেতনে বসেছে এক্সক্লুসিভ ডিজাইনের দেশি শাড়ির মেলা। ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেনের ‘ডিজাইনারস ডোর’আয়োজিত এই শাড়ি মেলায় প্রতিদিন আসছেন সংস্কৃতি অঙ্গনের তারকারা। এই শাড়ি মেলায় রয়েছে ৩০০ ডিজাইনের শাড়ি। একেকটি শাড়ির ডিজাইন এক পিস করে। যার কোন কপি বাজারে আর পাওয়া যাবে না। তাই প্রতিদিন এই শাড়ি মেলা পরিদর্শন করছেন তারকারা। দুই হাজার থেকে শুরু করে ৫০-৬০ হাজার টাকার শাড়ি রয়েছে এই মেলায়।

চিত্রনায়ক কাজী মারুফ, নিরব, ইমন, অঞ্চনা, অপু বিশ্বাস, নিপুণ, শিরিন শিলা, রাজ রীপাসহ অন্য তারকারা মেলা পরিদর্শন করেছেন।

আয়োজক পিয়াল হোসেন বলেন, আমি প্রতি বছর নিয়ম করে আমেরিকাতে মেলা করি। এতে দেশের মানুষ আমার ডিজাইনকৃত পোশাক পরার সুযোগ পান না। এবার একটু লম্বা সময় ধরে কালেকশনগুলো তৈরী করে ঈদুল ফিতরের মতো বড় উৎসবের আগেই মেলাটি করেছি। আমি অভূতপূর্ব সাড়া পাচ্ছি।

পিয়াল বলেন, দীর্ঘ ২৫ বছরের বেশি সময় বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে কাজ করছি। চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সঙ্গেও আমার কাজের সম্পর্ক। ফলে অনেক তারকা বন্ধু পেয়েছি। তারা সবাই একে একে আসছেন আমার মেলাতে। শাড়ি মেলা চলবে চাঁদ রাত পর্যন্ত। এ মেলাতে পহেলা বৈশাখ উপলক্ষে থাকছে মেহেদি নাইট। যে কেউ এসে মেহেদির ডিজাইনে হাত রাঙাতে পারবেন। সঙ্গে থাকছে সারপ্রাইজিং গিফট ও তারকাদের সাথে সাক্ষাত করার সুযোগ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host