1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 18, 2024, 5:29 pm

ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয়

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, মে ৫, ২০২৪
  • 7 বার

প্রেস বিজ্ঞপ্তি: সম্প্রতি ফ্যানফেয়ারের স্টুডিওতে মেগা ভিডিও কন্টেস্ট ”Taste of Ramadan Vlog” -এর বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন জনপ্রিয় লাইফস্টাইল ব্লগার আশরাফ নিলয়। রমজান ও ঈদকে কেন্দ্র করে আয়োজন করা হয় এই মেগা কন্টেস্টের।

ফুড ও লাইফস্টাইল ব্লগার সহ প্রায় হাজারখানেক কন্টেন্ট ক্রিয়েটর অংশগ্রহন করেন এই কন্টেস্টে। এত এত ভিডিও থেকে বাছাই করে সেরা ৩ জন বিজয়ী পুরস্কৃত হন।

মেগা কন্টেস্টের ১ম বিজয়ী জিতে নেন স্বনামধন্য ট্রাভেল এজেন্সি ”ফ্লায়িং বার্ড”-এর সৌজন্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল এয়ার টিকেট। ‘ফ্লায়িং বার্ড’ এয়ার টিকেটিং ও ভিসা প্রসেসিং থেকে শুরু করে ওমরাহ প্যাকেজ পর্যন্ত প্রায় সব ধরনের ট্রাভেলিং সার্ভিস দেয়।

এছাড়া ২য় ও ৩য় পুরষ্কার যথাক্রমে ৫০০০ ও ৩০০০ টাকার শপিং ভাউচার ফ্যানফেয়ারের পক্ষ থেকে জিতে নেন পরবর্তী দুই বিজয়ী।

পুরষ্কার গ্রহনের পর বিজয়ীরা জানান, ”ফ্যানফেয়ার এখন বেশ জনপ্রিয়, আর মেগা কন্টেস্টের এমন ধামাকা পুরষ্কার অন্য কোন প্ল্যাটফর্মে আগে কখনো দেখিনি।”

অনুষ্ঠানে ব্লগার নিলয় বলেন, ”ব্লগিং, রিভিউ বা এনডোর্সমেন্ট; যে কোনও ভিডিওর ক্ষেত্রে ফ্যানফেয়ার প্ল্যাটফর্মটি কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য প্রতিযোগিতার যে উন্মুক্ত দ্বার খুলেছে সেটি প্রশংসার দাবিদার। এত এত প্রতিযোগীতার ভিড়ে নতুন কন্টেন্ট ক্রিয়েটররা অনেক পরিচিত প্ল্যাটফর্মে এখন হতাশ হয়ে যাচ্ছে, যেখানে ফ্যানফেয়ার দারুন একটি সমাধান হতে পারে তাদের জন্য।” ফ্যানফেয়ার বাংলাদেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম যা ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ও ই-কমার্স হিসেবে সুনামের সাথে কাজ করছে। প্রতিষ্ঠানটি দেশের স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড ও ইউজারদেরকে প্রাধান্য দিয়ে সফলতার সাথে কাজ করে আসছে। ফ্যানফেয়ার অ্যাপে ভালমানের কন্টেন্ট ব্যাবহারকারীরা চাইলেই শেয়ার করতে পারেন। এর পাশাপাশি অ্যাপের বিভিন্ন ধামাকা কন্টেস্টেও তারা অংশগ্রহণ করতে পারেন।

মানসম্মত ভিডিও শেয়ার করে প্রতিনিয়ত ব্যাবহারকারীরা জিতে নিচ্ছেন আকর্ষনীয় পুরষ্কার ও মনিটাইজেশনের সুবিধা। বর্তমানে ফ্যানফেয়ার অ্যাপে চলছে “Device Glory” নামের একটি মেগা ভিডিও কন্টেস্ট। যেকোন ডিভাইসের রিভিউ বা ভ্লগ কে নিয়ে সাজানো হয়েছে এই কন্টেস্ট। এই মেগা ভিডিও কন্টেস্টের পুরষ্কার হিসেবে থাকছে যথাক্রমে ৮০০০ টাকা, ৫০০০ টাকা ও ৩০০০ টাকার গিফট হ্যাম্পার। Android: https://cutt.ly/IwjFnDOY IOS: https://cutt.ly/ywqyfgCz লিংকে গিয়ে ফ্যানফেয়ার অ্যাপ ডাউনলোড করে চাইলেই যে কেউ অংশগ্রহন করতে পারবেন ফ্যানফেয়ারের সকল কন্টেস্টে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host