1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 19, 2024, 11:54 pm

সাংবাদিক ডিপটি’র স্মরণে নরসিংদী সম্পাদক পরিষদের শোকসভা ও দোয়া মাহফিল

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, আগস্ট ২৮, ২০২১
  • 176 বার

মো: মোস্তফা খান, নরসিংদী:

নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার বার্তা সম্পাদক ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য প্রবীণ সাংবাদিক প্রয়াত সামসুল আলম দীপ্তি’র স্মরনে স্মরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধায় নরসিংদী প্রেসক্লাবের মিলনায়তনে নরসিংদী সম্পাদক পরিষদ কর্তৃক আয়োজিত স্মরন সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন (স্থানীয় সরকার বিভাগ) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।

নরসিংদী সম্পাদক পরিষদের সভাপতি মোহাম্মদ জয়নুল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষার কারিগর স্বীকৃত নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা , প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর সর্বস্তরের সাংবাদিকদের প্রিয় মানুষ, অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে আপোষহীন কলম সৈনিক নরসিংদী প্রেসক্লাবের সুযোগ্য সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী নকসিস এর সভাপতি তোফাজ্জল হোসেন, নরসিংদী মডেল কলেজের বিভাগীয় প্রধান (গনিত) অধ্যাপক মহসিন শিকদার।

নরসিংদী সম্পাদক পরিষদের সিনিয়র সহ-সভাপতি মো. ফারুক মিয়ার সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী সম্পাদক পরিষদের সাধারন সম্পাদক মো. মোবারক হোসেন, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি ও নরসিংদী সম্পাদক পরিষদের কোষাধ্যক্ষ মো: মোস্তফা খান, রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এমএ আউয়াল , নরসিংদী প্রেসক্লাবের সাবেক আহবায়ক এটিএন বাংলা টিভির জেলা প্রতিনিধি বেনাজির আহমেদ বেনু, নরসিংদী প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ সেলিম মিয়া, নরসিংদী সম্পাদক পরিষদের সদস্য বাবর প্রমূখ।
আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সোহেল আহমেদ, সহ সভাপতি আশিকুর রহমান, টুটুল শিকদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ , নরসিংদী সম্পাদক পরিষদের নির্বাহী সদস্য ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের খন্দকার শফিকুল, মরহুমে স্ত্রী ২ কন্যাসহ আত্মীয় ও সংগঠনের অন্যান্য সাংবাদিকবৃন্দ ।

বক্তারা প্রয়াত সাংবাদিক সামসুল আলম দীপ্তি’র স্মৃতিচারণ করে বলেন, “মানুষ মরণশীল। আমাদের সবাইকেই একদিন চলে যেতে হবে তারপরও নরসিংদীর প্রবীন সাংবাদিক সামসুল আলম দীপ্তি’র চলে যাওয়াটা কোনভাবেই মেনে নিতে পারছি না। তিনি খুব শান্ত স্বভাবের এবং মিশুক প্রকৃতির মানুষ ছিলেন। সংবাদ লেখায় তার অভিজ্ঞতা ছিল অনেক,তিনি অভিমান করে এভাবে আমাদের ছেড়ে চলে যাবেন তা ভাবতেই পারিনি। আল্লাহ আমাদের সকলের প্রিয় সামসুল আলম দীপ্তির সকল ভূলত্রুটি ক্ষমা করে দিয়ে তাকে জান্নাতের সর্বোচ্চ আসন জান্নাতুল ফেরদৌস নসীব করুক এই কামনা করি। পরে প্রধান অতিথি ও প্রেসক্লাবের আয়োজনে তাদেরকে আর্থিক সহায়তা প্রদান করেন।

আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host