1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 1:46 am

লাকসামে মাদকসেবীর হাতে ইউপি সদস্য খুন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, আগস্ট ৩১, ২০২৩
  • 51 বার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

মাদক সেবনে বাধা দেয়ায় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেমকে (৪৫) কুপিয়ে খুন করেছে রাজিব নামে এক মাদকসেবী।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকাল তিন টার দিকে কুমিল্লার লাকসাম উপজেলার শ্রীয়াং বাজারে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহত আবুল কাশেমের ভাতিজা জাহিদুর ইসলাম হৃদয় জানান, বৃহস্পতিবার বিকালে শ্রীয়াং বাজারে জলহাস মিয়ার ধান ভাঙ্গানোর দোকানের সামনে রাজীব নামে এক মাদক সেবনকারী ওইখানে বসে মাদক সেবন করছিলেন। এসময় মেম্বার আবুল কাশেম মাদকসেবী রাজিবকে মাদকসেবনে বাধা দিলে রাজীব দোকান থেকে দা নিয়ে মেম্বারের বুকে এলোপাথাড়ি আঘাত করে। এসময় আমি ও মীর হোসেন এগিয়ে আসলে রাজীব আমাদের উপরও হামলা চালায়। ওই সময় আমাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে রাজীব পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় মেম্বার আবুল কাশেমকে লাকসাম সরকারি হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় মাদকসেবীর হাতে জাহিদুল ইসলাম হৃদয় ও মীর হোসেন নামে আরও দুই ব্যাক্তি আহত হয়েছে।

মাদকসেবী রাজীব হোসেন মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের শ্রীয়াং গ্রামের মৃত শহীদ উল্লাহর ছেলে এবং নিহত আবুল কাশেম মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের শ্রীয়াং ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার ও আওয়ামীলীগের গ্রাম কমিটির সাবেক সভাপতি।
এ বিষয় জানতে চাইলে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ইউপি সদস্য খুন হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং আমি নিজেই ঘটনাস্থলে অবস্থান করছি। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host