1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 6:28 am

রায়পুরায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন ও স্কুলের শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, জানুয়ারি ২১, ২০২৪
  • 22 বার

ফাহিম আহমেদ খান, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরায় অসহায় দরিদ্র ও শীতার্ত গ্রামবাসীদের মাঝে কম্বল বিতরন করেছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

রোববার (২১ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের ব্যাক্তিগত উদ্যোগে রায়পুরার উত্তর বাখরননগর ইউনিয়নের বাহাদুরপুরে তার নিজ বাড়িতে দরিদ্র মানুষদের মাঝে এসব কম্বল বিতরন করেন। কম্বল বিতরন কালে উপস্থিত ছিলেন রায়পুরা বিবিএল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো: দেলোয়ার হোসেন ভূইয়া, নরসিংদী জেলা আওয়ামীলীগের কার্যনিবার্হী সদস্য ভাস্কর অলি মাহামুদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে রায়পুরা বিবিএল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবে স্কুল প্রাঙ্গনে শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ফরিদা ইয়াসমিন।

এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশের উন্নয়নে কাজ করছেন। গ্রামকে শহরে রুপান্তরিত সহ নারীর ক্ষমতায়নের জন্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নারীদের তৈরী হস্তশিল্পকে “এবছরের পন্য’ হিসেবে ঘোষনা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। তিনি প্রধানমন্ত্রীর এই বক্তব্যকে উল্লেখ করে নারীদেরকে স্বাবলম্বী হওয়ার জন্য অনুপ্রেরণা যোগানোর পাশাপাশি নারীদের হস্ত শিল্প তৈরীতে এগিয়ে আসার আহ্বান জানান। দেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীদেরকে স্বাবলম্বী করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করতে হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host