1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 16, 2024, 7:49 am

রায়পুরায় জিপিএ- ৫ প্রাপ্ত ৩৩৪ কৃতি শিক্ষার্থীকে এমপি রাজুর সংবর্ধনা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০২৩
  • 66 বার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় ২০২৩ এসএসসি ও সমমানে জিপিএ ৫ প্রাপ্ত ৩৩৪ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে নরসিংদী-৫ রায়পুরা আসনের সাংসদ রাজি উদ্দিন রাজু এমপি।

আজ বুধবার দুপুরে উপজেলার মরজাল ওয়ান্ডার পার্ক হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো ফিরোজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি।

আরও উপস্থিত ছিলেন সাংসদ পুত্র এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, উপজেলা চেয়ারম্যান ফোরামের সম্পাদক রিয়াজ মুর্শেদ খান রাসেল, মরজাল ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষ মো হুমায়ুন কবির, আদিয়াবাদ সরকারি ইসলামিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নূর সাখাওয়াত হোসেন, সেরাজনগর এম এ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন ও আব্দুল্লাহপুর স্কুলের প্রধান শিক্ষক কামাল উদ্দিন খন্দকার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি শিক্ষকদের উদ্যেশে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এবারের এসএসসি ও সমমান পরিক্ষার ফলাফলে আমি সন্তুষ্ট নই। আগামীতে যদি কোন প্রতিষ্ঠানের রেজাল্ট খারাপ হয় তাহলে সে প্রতিষ্ঠানের এমপিওভুক্ত বাতিল করে দেওয়া হবে এবং কোন ধরনের সাহায্য-সহযোগিতা করা হবে না। এসময় এমপি রাজু তার মোবাইল নাম্বারটি উপস্থিত শিক্ষার্থীদেরকে লিখতে বলেন এবং ভর্তিসহ যে কোন ধরনের সমস্যা হলে সরাসির ফোন করে জানানোর নির্দেশ দেন।

প্রধান অতিথি আরো বলেন, তোমরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ঘোষণার সাথে একাত্মা পোষণ করে স্মার্ট বাংলাদেশ গড়তে এগিয়ে আসবে। প্রচলিত শিক্ষার পাশাপাশি বেশি বেশি বই পড়া এবং নৈতিক শিক্ষার সংমিশ্রণ জরুরি। উপজেলায় পাঁচজন মেধাবীকে পড়ালেখাসহ যা কিছু প্রয়োজন সব আমি দেবো।’

উল্লেখ্য,২০২৩ সালে উপজেলায় এসএসসি সমমানের পরীক্ষায় ৮১ জন গোল্ডেন জিপিএসহ মোট ৩৩৪ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি “অসমাপ্ত আত্মজীবনী” শেখ মুজিব রহমান মোটিভেশনাল বই তুলে দেন।

 

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host