1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 4:57 am

যাত্রার প্রথম দিনেই লাকসামে কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে যুবকের আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ডিসেম্বর ২, ২০২৩
  • 65 বার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

আন্তঃনগর কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের বাণিজ্যিক যাত্রার প্রথম দিনেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ট্রেনটির নিচে পড়ে আত্মহত্যা করেছে হোসেন রাব্বি সুজন (২২) নামে এক যুবক।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের দক্ষিণ আউটারে এ ঘটনা ঘটে। ওই সময় ট্রেনটি কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিল। ঘটনার পর রাত ১০টার দিকে লাকসাম রেলওয়ে থানার (ওসি) মুরাদ উল্লাহ বাহার এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত হোসেন রাব্বি সুজন লাকসাম পৌরসভার পাইকপাড়া গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে বলে জানিয়েছেন স্থানীয়রা। স্থানীয়রা বলেন, হোসেন রাব্বি কয়েকদিন আগে তার ফেসবুক আইডিতে লেখেন, ‘আমার মৃত্যুর পর হয়তো অনেকে আমাকে মনে রাখবে। আবার অনেকে ইন্না লিল্লাহিও সম্পূর্ন পড়বে না। আজ আছি, আমি কাল হয়তো নাও থাকতে পারি। কিন্তু আমার কৃতকর্মগুলো থেকে যাবে। আপনার সঙ্গে যদি কোনো ভুল করে থাকি আমাকে ক্ষমা করবেন। আমার হেদায়েতের জন্য দোয়া করবেন। আরেকটি পোষ্টে লিখেছে- সময় অতি সন্নিকটে। অপেক্ষার পালার শেষ হবে বুঝি এইবার। তোদের কারনে আমি এলাকার মানুষের কাছে খারাপ হয়ে যাচ্ছিরে। এরকম আবেগঘন অনেক পোষ্ট রয়েছে রাব্বির ফেসবুকে। এছাড়াও মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও নিজ আইডিতে লেখা রয়েছে, ‘বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন আল্লাহ হাফেজ সবাইকে, ভালো থাকবেন’। তবে স্থানীয়দের ধারণা প্রেম সংক্রান্ত কারণে এ মৃত্যুর ঘটনা ঘটতে পারে।

ওসি মুরাদ উল্লাহ বাহার বলেন, কক্সবাজার থেকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। চেহারা বিকৃত হয়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করতে অসুবিধা হচ্ছে।

ওসি আরো বলেন, এলাকার লোকজন তাকে পার্শ্ববর্তী গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে হোসেন রাব্বি সুজন বলে দাবি করছেন। পরিচয় নিশ্চিত করতে সিআইডির সহযোগিতা চাওয়া হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host