1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 18, 2024, 2:41 pm

মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের পক্ষ থেকে অসহায় পরিবারকে গৃহ উপহার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, মে ৮, ২০২৩
  • 81 বার

মনিরুজ্জামান, নরসিংদীঃ

মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের পক্ষ থেকে একটি অসহায় পরিবারকে গৃহ উপহার দেওয়া হয়েছে। রবিবার (৭মে) মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের ঠিকানা প্রকল্পের আওতায় নরসিংদীর শিবপুর উপজেলার একটি গৃহহীন পরিবারের মাথা গোঁজার ঠাঁই হিসেবে এ গৃহের নির্মাণ কাজ শেষে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

গৃহ নির্মাণ কাজ শেষে মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সভাপতি আল-আমিন রহমানের সভাপতিত্বে গৃহটি হস্তান্তর করা হয়। এর আগে মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের সাধারণ সম্পাদক ও গৃহ নির্মাণ কাজের প্রধান উদ্যোক্তা কানাডা প্রবাসী হাজ্বী মো: রোমান মিয়া কানাডা যাবার পূর্বেই নিজ হাতে গৃহ নির্মাণের কাঁচামাল টিন, কাঁঠ, সিমেন্টের খুঁটি সহ গৃহ নির্মাণের সকল সামগ্রী ক্রয় করে দিয়ে গেছেন ।

এসময় অন্যদের মধ্যে আহসান হাবীব রোমান, আনোয়ার হোসেন মোল্লা, আব্দুল হামিদ PHF ,রেজাউল কারিম রাফি,মোহাম্মদ অলিউল্লাহ ,জাহিদুল ইসলাম বাইজিদ, মোহাম্মদ জাহিদ হাসান, শাহাদাত হোসেন সৈকত, ওমর ফারুক সহ শিবপুর ও মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সেচ্ছাসেবী সদস্য উপস্থিত ছিলেন।

মানবতার ফেরিওয়াল হাজী রোমান সুদূর কানাডা থেকে ও মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সকল কাজে আর্থিক সহায়তা প্রদান সহ নিয়মিত খোঁজ খবর রাখায় উপস্থিত সকলেই তার ভূয়সী প্রশংসা করেন এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পরে এলাকার দুঃস্থ ও অসহায়দের মাঝে প্যাকেটজাত খাবার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host