1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 6:20 am

ভৈরবে বিক্ষোভ ও মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, জানুয়ারি ২২, ২০২৪
  • 47 বার

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ):

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকসহ সেবাদানকারীদের উপর নেক্কারজনক হামলার প্রতিবাদে কিশোরগঞ্জের ভৈরবে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ এর নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার ধর, গাইনি কনসালটেন্ট ডা. শিরিন আক্তার, শিশু বিশেষজ্ঞ ডা. মুনমুন খন্দকার, মেডিসিন কনসালটেন্ট ডা. রায়না মাসনুন, মেডিকেল অফিসার ডা. নৌরিন সৌরভী, ডা. আবদুল করিম, ডা. মাসুম বিল্লাহ, ডা. জহির উদ্দিন, ডা. সোহরাব মিয়া, ডা. নিগার সুলতানা ও ডা. সোয়েব আহমেদসহ হাসপাতালের প্রায় শতাধিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দূর্ঘটনায় মৃত রোগীকে কেন্দ্র করে যারা এ নেক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও ইউএইচএফপিও কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সম্পাদক ডা. বুলবুল আহম্মদ বলেন,আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও চিকিৎসকদের নিরাপত্তার স্বার্থে প্রতিটি হাসপাতালে আনসার নিয়োগের দাবী জানাচ্ছি। দাবী আদায় না হলে ইউএইচএফপিও ফোরাম আরো কঠোর কর্মসূচির ঘোষণা করবে বলে হুশিয়ারী দেন তিনি।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি সিলেটের জৈন্তাপুর উপজেলায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ছাত্রলীগের চার কর্মী নিহত হয়। এঘটনায় জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসায় অবহেলার অভিযোগ তুলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর চালিয়েছে দূর্বৃত্তরা।

এ সময় সরকারি গাড়িতে অগ্নিসংযোগ, অ্যাম্বুলেন্স ও জরুরী বিভাগসহ অন্যান্য সরকারি স্থাপনা ভাঙচুর ও বিনষ্ট করে তারা। এ ঘটনায় চিকিৎসকদের পরিবারগুলো আতঙ্কিত হয়ে নিরাপত্তাহীনতায় ভোগছে বলে জানা যায়। এঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে সারাদেশের ন্যায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host