1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 20, 2024, 7:17 am

ভৈরবে কাভার্ডভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, জুলাই ৩১, ২০২৩
  • 35 বার

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে জব্বার মিয়া (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। এই ঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৮টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের শুম্ভুপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত জব্বার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা।

এছাড়া আহতরা হলেন, শিমা আক্তার (২৫), শুভকণ্য (১৮), তোফাইল আহমেদ (২২) ও আজিজুর রহমান (২৬) সবাই একই গ্রামের বাসিন্দা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টায় কাভার্ডভ্যান- সিএনজি ভৈরবের শম্ভুপুর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি উল্টে যায়। এসময় সিএনজিতে থাকা পাঁচজন যাত্রীর মধ্যে একজন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মৃত্যু হয়। আর আহত বাকি চারজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

প্রতক্ষ্যদর্শী নিহতের ভাগনে আজিজুল জানান, আমার মামা ঢাকায় ছেলের বাসায় বেড়ানোর জন্য মেন্দিপুর হতে সিএনজি যোগে ভৈরব যাচ্ছিলো। সেখান থেকে পরিবারসহ সবাই বাসে করে ঢাকার যাওয়ার জন্য বাসে উঠার কথা ছিলো। তারা সিএনজি যুগে মেন্দিপুর থেকে ভৈরব আসার পথে শম্ভুপুর এলাকায় আসলে কাভার্ডভ্যানের সাথে সিএনজিটির মুখোঁমুখি হয়। এতে আমার মামা গুরুত্ব আহত হলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। এছাড়া আমার পরিবারের আরো চারজন আহত হয়।

এই বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোজাম্মেল হক জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় চারজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় সিএনজি ও কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host