1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 6:28 am

ভৈরবে অবৈধ কয়েল কারখানায় আগুন; সাংবাদিক ও ফায়ার সাভিস কর্মীদের কর্তব্য কাজে বাধা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, আগস্ট ৩১, ২০২৩
  • 36 বার

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে একটি অবৈধ কয়েল ফ্যাক্টরীতে আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে সাংবাদিক ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে তাদের পেশা দায়িত্ব পালনকালে উক্ত কারখানার ছগির আহমেদ কর্তব্য কাজে বাধার সৃষ্টি করে।
আজ বৃহস্পতিবার সকালে জগন্নাথপুর দক্ষিনপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক এগারটার সময় মেসার্স ফুল মিয়া ক্যামিকেলে ডায়ার অতিরিক্ত গরমে কারখানায় আগুন লেগে তা ছড়িয়ে পড়ে। এ সময় কারখানার বিভিন্ন মালামাল পুড়ে ক্ষয়ক্ষতি হয়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘন্টা ব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

কাজে বাধা সৃষ্টিকারি ছগীর মিয়া সাংবাদিকের এক প্রশ্নের জবাবে বলেন আমাদের কারখানার কোন ইনসুরেন্স করা নেই। তাই এখানের কোন ছবি তুলা যাবেনা। আপনারা এখান থেকে দ্রুত চলে যান। ছগীরের অশোভন আচরনের কারণে সাংবাদিকরা বাধ্য হয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

ভৈরব ফায়ার ষ্টেশন ম্যানেজার আজিজুর হক বলেন, খবর পেয়ে আমাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে কাজ শুরু করি। আমরা কাজের ডকুমেন্ট তৈরি করতে আমাদের একজন কর্মী ভিডিও চিত্র ধারণ করতে গেলে ছগীর নামে এক লোক ঐকর্মীর সাথে অশোভন আচরণ করে এবং বাধার সৃষ্টি করে। কারখানার ডায়ার অতিরিক্ত গরম হয়ে আগুনের সুত্র পাত ঘটে। এতে প্রায় দুই থেকে তিন লাখ টাকার ক্ষতি সাধন হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host