1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 18, 2024, 9:51 am

বেলাবতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, জানুয়ারি ২৪, ২০২৩
  • 58 বার

মোঃ বাদল মিয়াঃ, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদী বেলাবতে অ্যাথলেটিকস ফেডারেশনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, দেশে আধুনিক ক্রীড়ার রূপকার শহীদ শেখ কামালের নামানুসারে ২৩ জানুয়ারি বেলাব উপজেলায় শুরু হয়েছে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩।

উপজেলা নির্বাহী অফিসার আয়শা জান্নাত তাহেরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা পরিষদের চেয়ারম্যান সমসের জামান ভূইয়া রিটন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস শেখ মতিউর রহমান, বেলাব সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোঃ হারুন-অর-রশিদ,বেলাব পাইলট মর্ডাণ সরকারী মডেল স্কুলের প্রধান শিক্ষক প্রবীর কুমার ঘোম,বাজনাব বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক সহ প্রমূখ। শ্রেণি ভিত্তিক দুটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশ নিবে শিক্ষার্থীরা।

ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির ছাত্র-ছাত্রীরা ‘ক’ গ্রুপ এবং নবম ও দশম শ্রেণির ছাত্র-ছাত্রীরা ‘খ’ গ্রুপের হয়ে অংশ নিবে এই প্রতিযোগিতায়।‘ক’ গ্রুপের ছাত্র-ছাত্রীরা ১০০ ও ২০০মিটার দৌড়, হাই জাম্প ও লং জাম্পে অংশ নিবে।
‘খ’ গ্রুপের ছাত্র-ছাত্রীরা প্রতিদ্বন্দ্বিতা করবে ১০০, ২০০, ৪০০, ৮০০ ও ১৫০০মিটার দৌঁড়, হাই জাম্প, লং জাম্প, ট্রিপল জাম্প, বর্শা নিক্ষেপ , শট পুট, ডিসকাস থ্রো এবং ৪ গুনিতক ১০০ মিটার রিলেতে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host