1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 6:21 am

ফুলসজ্জিত গাড়িতে চড়ে লালমাই থানার এক পুলিশ সদস্যের পিআরএল গমন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, আগস্ট ৫, ২০২৩
  • 25 বার

গাজী মামুন, লালমাই (কুমিল্লা):

প্রথমবারের মতো কুমিল্লার লালমাই থানা হতে ফুলসজ্জিত পুলিশের সরকারি গাড়িতে চড়ে অবসরে গেলেন থানা পুলিশের সদস্য মিজানুর রহমান।

পিআরএল (অবসর পরবর্তী ছুটি) গামী ওই পুলিশ সদস্যকে সম্মানিত করতে এবং তাঁর বিদায় বেলাকে স্মরণীয় করে রাখতে লালমাই থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করে ফুলসজ্জিত গাড়িতে কর্মস্থল থেকে নিজ বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থা করলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হানিফ সরকার।

বিদায়ী পুলিশ সদস্য মিজানুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ চান্দলার চারিপাড়া গ্রামে। তিনি গত ২৯ বছর আগে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগ দেন। সেই থেকে একই পদে দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ চলতি বছরের ১৭ জানুয়ারি যোগ দেন লালমাই থানায়। এটিই ছিল তাঁর শেষ কর্মস্থল। আজ তিনি সরকারি নিয়মানুযায়ী অবসর পরবর্তী (পিআরএল) ছুটিতে যান। চাকরির শেষ দিনে অশ্রুসিক্ত নয়নে তাকে বিদায় জানান থানার সেকেন্ড অফিসার এসআই হারুন অর রশিদ, এসআই নাজিম উদ্দিন, এসআই সাখাওয়াত হোসেন, এসআই লতিবুর রহমান, এসআই (ডিএসবি) সোলাইমান মিয়া, এসআই জামিল মিয়া, এসআই রোজেল সরকার, এএসআই গিয়াস উদ্দিন, এএসআই ইব্রাহিম খলিল, এএসআই মোর্শেদুল ইসলাম, এএসআই আকবর হোসেনসহ সহকর্মীরা।

এসময় থানার অফিসার ইনচার্জ হানিফ সরকার বলেন, অবসর গমন করলেও পুলিশ সদস্য মিজানুর রহমান আমাদের পরিবারেরই সদস্য। তিনি পুলিশ বাহিনীতে এসে এ দেশকে অনেক কিছু দিয়েছেন। তার বিদায়বেলায় তাকে এ সম্মানটুকু জানাতে পেরে আমরা আনন্দিত।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host