1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 18, 2024, 10:08 am

প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, মে ৫, ২০২৪
  • 6 বার

নিজস্ব প্রতিবেদক:

প্রতিভা প্রকাশ প্রকাশনা সংস্থার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ‘এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেয়ছেন নরসিংদীর রায়পুরার কৃতি সন্তান ফখরুল হাসান।

শুক্রবার ( ৩ মে) বাংলাদেশ শিশু একাডেমি ঢাকা মিলনায়তনের এই পুরষ্কার তুলে দেওয়া হয় লোক সংস্কৃতি গবেষক, লেখক, সাহিত্যিক ফকরুল হাসানের হাতে।

এছাড়াও এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ আজীবন সম্মাননা পেলেন খ্যাতিমান লেখক ইমদাদুল হক মিলন এবং সাহিত্য পুরস্কার পেলেন রোকেয়া খাতুন রুবী (কথাসাহিত্য), মজিদ মাহমুদ (কবিতা), রিফাত নিগার শাপলা (শিশুসাহিত্য)।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবাল।

বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক, শিশুসাহিত্যিক আনজীর লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিশু সাহিত্যিক আমীরুল ইসলাম, ছড়াকার ও শিশু সাহিত্যিক রহীম শাহ, শিশু সাহিত্যিক আসলাম সানী, বাংলাদেশ প্রেস ইন্সটিটিউটের সাবেক মহাপরিচালক ও বাংলাভিশন টিভি চ্যানেলের প্রধান সম্পাদক ড. আবদুল হাই সিদ্দিক, কবি ও কথাসাহিত্যিক ঝর্ণা রহমান, কবি ও শিক্ষাবিদ দিলারা হাফিজ, কবি ও গবেষক ড. তপন বাগচী।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কথা সাহিত্যিক মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মঈন মুরসালিন এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ শিশু একাডেমীর মহাপরিচালক, শিশুসাহিত্যক আনজির লিটন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host