1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 1:46 am

নরসিংদীর চর আড়ালিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান বিজয়ী

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 12 বার

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চশমা প্রতীকের প্রার্থী মোসা: মাসুদা জামান বিজয়ী হয়েছেন। শনিবার সকাল ৮ টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আজহারুল ইসলাম।

বেসরকারি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে মোসা: মাসুদা জামান চশমা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৩ শত ৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সজিব সরকার মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৬ শত ২৮ ভোট। অপর প্রার্থী আনারস প্রতীকের নুরুজ্জামান সরকার পেয়েছেন ১৯ শত ৭৭ ভোট।

নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, এই ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৭ শত ৫৫ জন। এরমধ্যে ৯ হাজার ১ শত ৬৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে বাতিল হয় ১৬৩ ভোট। ভোট প্রদানের হার ৭১ দশমিক ৮৬।

৯ টি ভোট কেন্দ্রে মোট ৩২ টি ভোটকক্ষে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ করা হয়। চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সংরক্ষিত নারী সদস্য সহ ১২ টি সদস্য পদের বিপরীতে মোট ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাচনী এলাকায় ১ প্লাটুন বিজিবি, ৯০ জন পুলিশ,১৫৩ জন আনসারসহ র‌্যাব ও ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host