1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 3:52 am

নরসিংদীতে র‌্যাবের অভিযানে ৫৭ কেজি গাঁজা উদ্ধার, আটক ৩

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, জানুয়ারি ২২, ২০২৪
  • 38 বার

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় র‌্যাব-১১ এর পৃথক অভিযানে ৫৭ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ ও সাদা রং এর প্রাইভেটকার, নগদ অর্থ ও মোবাইল ফোন জব্দ করা হয়।
রবিবার (২১ জানুয়ারী) দিবাগত রাতে উপজেলার মরজাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সংক্রান্ত ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে রায়পুরা থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামীরা হলো হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার মৃত হোসেন আলীর ছেলে মো: মিঠু (২৮), রংপুরের পীরগাছা এলাকার বাবুল আক্তারের ছেলে চালক মো: সেলিম আহম্মেদ হোসেন (৩৬), আরিফ (২২) ও মো: আজিজ (৩৫), জামালপুরের দেওয়ানগঞ্জ এর ওয়াজেদ আলীর ছেলে মো: জুয়েল (২০) ও রাজিব (২৮)। এর মধ্যে ৩ জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান রায়পুরার থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান।

এজহার সূত্রে জানা গেছে, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সদস্যরা রায়পুরার মরজাল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের হারুন মটর এন্ড টায়ার স্টোরের সামনে পাকা রাস্তার উপর টহল চলাকালীন সময়ে দ্রæত গতিতে আসা একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে গাড়িটি দ্রæত চেকপোষ্ট অতিক্রম করে। পরে গাড়িটিকে থামালে গাড়িতে থাকা ৪ জন পালিয়ে যাওয়ার চেষ্টার সময় দুইজনকে আটক করা হয়, অপর ২জন আরিফ ও সেলিম আহমেদ হোসেন পালিয়ে যায় এবং মরজাল সোনালী ব্যাংক এর সামনে থেকে আরো ১জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকেও ১টি পিকআপ জব্দ করা হয়। এ নিয়ে মোট ৩ জনকে আটক করার কথা জানিয়েছে পুলিশ। দুই মামলায় আসামীদের কাছ থেকে ৫৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ১১ লক্ষ ৪০ হাজার টাকা। এছাড়াও তাদের কাছ থেকে নগদ টাকা ও ৫ টি মোবাইল ফোন, ২টি গাড়ি জব্দ করা হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host