1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 3:32 am

খাগড়াছড়িতে পুলিশ সুপারের সাথে বিএমএসএফ নেতৃবৃন্দের মতবিনিময়

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ডিসেম্বর ৩১, ২০২৩
  • 33 বার

আল আমিন রনি, স্টাফ করেসপন্ডেন্ট:

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর এর সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ খাগড়াছড়ি জেলা শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর সুপ্রিয় দেব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মিঠুন সাহা, সহ সভাপতি চাঁন মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোকতাদের হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা আক্তার, কার্যনির্বাহী সদস্য আল আমিন রনি প্রমূখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুক্তা ধর বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের বন্ধু। জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন সমস্যা নিরসনে সাংবাদিকদের সহযোগিতার প্রয়োজন।
পুলিশ সুপার আরো বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে যাতে অনুষ্ঠিত হয় সেলক্ষ্যে পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে। সামাজিক ক্রাইম কঠোর হস্তে দমন করে জনগণের নিরাপত্তা দিতে পুলিশ অঙ্গীকারাবদ্ধ।অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের সঙ্গে সাংবাদিকরা ষ্টেক হোল্ডার হিসেবে কাজ করবেন। সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পুলিশ তাদের দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে কাজ করতে চায়। থানাকে আস্থার জায়গায় পরিণত করতে হবে। সেখানে গিয়ে যাতে কেউ হয়রানির শিকার না হয় ও সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে জনবান্ধব পুলিশ হিসেবে সেদিকে খেয়াল রাখার জন্য ওসিসহ পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host