1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 6:28 am

কুমিল্লা-৯ আসনে চেয়ার প্রতীকের প্রচারণা তুঙ্গে

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ডিসেম্বর ৩১, ২০২৩
  • 56 বার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী মীর মো. আবু বকর ছিদ্দিক তার নির্বাচনী প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ব্যাপকভাবে এবং ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে।

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসনের প্রত্যন্ত অঞ্চলে ভোর থেকে শুরু করে রাত পর্যন্ত গণসংযোগের মাধ্যমে ভোটারদের মন জয় করছেন চেয়ার প্রতীকের এ প্রার্থী। স্বাধীনতার স্বপক্ষে ও সুন্নীয়াতের লক্ষে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ থেকে চেয়ার প্রতীক নিয়ে প্রার্থী হয়েছেন আলহাজ্ব মীর মো. আবু বাকার ছিদ্দিক। এলাকার সাধারণ মানুষের কাছে তিনি একজন সৎ ব্যক্তি হিসেবে সুপরিচিত।
২০১৮ সালেও তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। ফলে ভোটারদের কাছে তিনি ব্যাপক পরিচিত। ইসলামী ভিত্তিক সুন্নী মতাদর্শী সংগঠন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কুমিল্লা জেলা সভাপতি তিনি। রাজনীতির পাশাপাশি তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে সকলের প্রিয় ও আস্তাভাজন হয়ে উঠায় এবারের নির্বাচনে তিনি মানুষের খুব কাছে গিয়ে পৌঁছতে পেরেছেন। গণসংযোগ ও উঠান বৈঠকে বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে চেয়ার প্রতীক ব্যাপক সাড়া জাগিয়েছে।

নির্বাচন বিষয়ে জানতে চাইলে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত চেয়ার প্রতীকের প্রার্থী মীর মো. আবু বাকার ছিদ্দিক বলেন, ইতিমধ্যে কিছু অসাধু ব্যক্তি তাদের হীনস্বার্থে আমার বিরুদ্ধে গুজব ও অপপ্রচার চালাচ্ছে। এতে আমি বিব্রত হচ্ছি। তবে আমি বিচলিত নই। আমি কোন রাজনৈতিক দলের এজেন্ট হিসেবে নির্বাচনে প্রার্থী হইনি। আমার রাজনৈতিক দলের সিদ্ধান্তে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি এবং আমি আমার চেয়ার প্রতীকের প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছি। সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে আমার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করছেন। আমার বিরুদ্ধে অপপ্রচার ও গুজব ছড়িয়ে আমার জনপ্রিয়তা বাধাগ্রস্ত করার হীন চেষ্টা সাধারণ মানুষ তাদের ভোটের মাধ্যমে রুখে দিবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আপনারা নিশ্চয়ই অবগত আছেন, আমি দীর্ঘ বছর ধরে লাকসামে হসপিটাল ও অন্যান্য ব্যবসা সুনামের সাথে করে যাচ্ছি। আমি আমার দলের সিদ্ধান্তে নিজের আত্মীয় স্বজন ও দলীয় শুভাকাঙ্ক্ষীদের অর্থ সহযোগিতা নিয়ে কুরআন সুন্নাহর আলোকে স্বাধীনতার স্বপক্ষে সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীক চেয়ার নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি এবং জনগণ স্বতঃস্ফূর্তভাবে আমার পাশে রয়েছেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে এবং ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্র যেতে পারলে ইনশাআল্লাহ আমার বিজয় নিশ্চিত।

এদিকে, তিনি লাকসাম-মনোহরগঞ্জ বাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, অপপ্রচার ও গুজবে কান না দিয়ে আপনার মূল্যবান ভোট চেয়ার প্রতীকে দিয়ে আমাকে জয়যুক্ত করবেন বলে আশা করি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host