1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 17, 2024, 2:31 am

কুমিল্লা-৬ (সদর) আসনে প্রচারণায় ব্যস্ত নৌকা ও ঈগল প্রার্থী

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ডিসেম্বর ৩০, ২০২৩
  • 43 বার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কুমিল্লা-৬ (সদর) আসনে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা।

এ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী এয়ার আহমেদ সেলিমকে নির্বাচনী মাঠে তেমন একটা দেখা যাচ্ছে না। তবে নগরীর কিছু কিছু ওয়ার্ডে তাকে গণসংযোগ করতে দেখা গেলেও উঠান বৈঠক করার তেমন চিত্র চোঁখে পড়েনি। জাতীয় পার্টির প্রার্থী পোস্টার ও লিফলেটের মধ্যেই তার প্রচারণা সীমাবদ্ধ রেখেছেন। ভোটের মাঠে লাঙ্গল প্রার্থীর কর্মীরা হঠাৎ এসে অল্প সময়ের জন্য নিবার্চনী প্রচারণা চালিয়ে আবার হঠাতেই চলে যায়।
এদিকে প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা। এ দুই প্রার্থীকে ঘিরে কর্মী সমর্থকরা উচ্ছ্বাসে মেতে উঠেছেন নগরীতে।

স্বতন্ত্র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা গণসংযোগ ও প্রচার প্রচারণার বিষয়ে সাংবাদিকদের জানান, নানা বাঁধা ও বিভিন্ন অপপ্রচারের মধ্যেও নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। তবে এ আসনে জনসাধারণের ব্যাপক সাড়া ও সমর্থন আমি পাচ্ছি। আশা করি এ আসনের জনগণ আমাকে ভালোবেসে আগামী ৭ জানুয়ারী বিপুল ভোটে আমাকে বিজয়ী করার সিদ্ধান্ত নিবেন।

এসময় তিনি আরও বলেন, হুমকি-ধমকি দিয়ে জনগণের আস্তা অর্জন করা যায়না, জনগণের ভালোবাসা ও ভোটের মাধ্যমে ঈগলকে জয়ী করবেন কুমিল্লার জনগণ।

স্বতন্ত্র প্রার্থী সীমা বলেন, প্রতিদ্বন্ধীরা মনে করছেন, ম্যাজিকে জিতবে, তবে কুমিল্লা-৬ আসনের জনগণ ভিন্ন ম্যাজিক ও ভোটদানের মাধ্যমে ঈগল প্রতীকের জয় নিশ্চিত করবেন।
আইনশৃঙ্খলা বিষয়ে সিমা বলেন, এখানকার জেলা প্রশাসন এখনো স্বচ্ছতার মধ্যে আছেন। আমি আশা করি ৮০ শতাংশ ভোটার ঈগল প্রার্থীর সঙ্গে আছেন এবং নির্বাচনে ভোটদানেও থাকবেন। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী ঈগল প্রার্থী সীমা।

এদিকে কুমিল্লা-৬ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, নির্বাচন কমিশন আমাকে যে শোকজ করেছে তা উদ্দেশ্য প্রণোদিত। শোকজের যথাযথ জবাব আমি দিয়েছি। কোন অপশক্তি কুমিল্লা-৬ আসনে স্থান পাবে না। আমার ও নৌকা সমর্থিত নেতা কর্মীদের বিরুদ্ধে প্রতি মহুর্তে হাইব্রীডরা মরিয়া হয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করে যাচ্ছেন। আমি এসবে বিশ্বাসী নই। বঙ্গবন্ধুর কন্যা কখনো সিদ্ধান্ত নিতে পিছপা হন না, ৭ জানুয়ারী কুমিল্লা-৬ আসনে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে সন্ত্রাসমুক্ত কুমিল্লা উপহার দিবো। আমরা সকলে দেশের কল্যাণে কাজ করবো ইনশাআল্লাহ।

অপরদিকে, স্থানীয় ভোটারদেরদের সাথে নির্বাচনের সার্বিক বিষয়ে কথা বললে সাধারণ ভোটাররা জানান, ভোটের দিনে কোন প্রকার সহিংসতা চাই না। প্রশাসনের উপস্থিতি শতভাগ থাকলে সাধারণ মানুষ ভোট কেন্দ্রে গিয়ে ভোটদান সম্পন্ন করতে পারবেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host