নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় আব্দুল করিম (৪৫) নামে এক নিরাপত্তা প্রহরীকে কুপিয়ে হত্যার ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই হত্যায় ব্যবহৃত চাপাতি সহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের বীরগাঁও কান্দাপাড়া এলাকার মৃত সামসু মিয়ার ছেলে কাউসার মিয়া (৩৬), সোনাকান্দি এলাকার ওলেদ মিয়ার ছেলে বাবুল মিয়া (২৮) ও নিলক্ষ্যা রহমতপুর এলাকার ধলা মিয়ার ছেলে বশির মিয়া (২২)।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধূরী।

তিনি জানান, আধিপত্য বিস্তার ও গ্রাম্য দলাদলির বিরোধের জেরে ১২ জুন রাতে সন্ত্রাসীরা অস্ত্র-শস্ত্র নিয়ে দোকানপাট লুট করার উদ্দেশ্যে বাজারে আসলে পাহাড়াদার করিম বাধা প্রদান করলে তাকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার পর থেকেই জেলা পুলিশ ও গোয়েন্দা শাখা’র একাধিক টিম সহ রায়পুরা থানা পুলিশের যৌথ অভিযানে তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘন্টার মধ্যেই ০৩ জন আসামী গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত চাপতি উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে নরসিংদী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি আবুল বাশার, রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, (১২ জুন) রাতে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকার মৃত ইউনুস মিয়ার ছেলে ও আতশ আলী বাজারের নিরাপত্তা প্রহরী নিহত আব্দুল করিমকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার পরে বাজারের অন্য একজন পাহাড়াদার তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।