1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 20, 2024, 10:45 am

রায়পুরায় চুরি করতে না পেরে দোকানে আগুন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, অক্টোবর ২৭, ২০২১
  • 140 বার

ফাহিম আহমেদ খান, নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় একই রাতে ৪/৫টি দোকানে চুরির চেষ্ঠা করে ব্যর্থ হয়ে মুদি ও কাচামালের দোকানে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার ভোর রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের সাহেরচর বাজারে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থের শিকার মুদি ব্যবসায়ী মিজান জানান, একই এলাকার শাহ আলমের ছেলে মোবারক মিয়া দীর্ঘদিন ধরে অত্র বাজারের বিভিন্ন দোকানে চুরির ঘটনা ঘটিয়ে যাচ্ছে। স্থানীয় সমাজ প্রধানদের কাছে বিচার চেয়ে কোন প্রতিকার পাইনি। বুধবার ভোর রাতে আমার মুদির দোকান ও কাচামালের দোকানে চুরি করতে না পেরে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে দৌড়ে এসে দেখি বাজারের লোকজনের ধাওয়া খেয়ে সে পালিয়েছে। এসময় বাজারের লোকজন আগুন নিভায়। এতে আমার প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরেক মুদি দোকানদার শামীম মিয়া বলেন, কিছুদিন আগে আমার দোকানেও চুরি করেছে সে। আজও রাতে দরজা ভেঙে ভিতরে ডুকার চেষ্টা করলে আমি দেখে ফেলি।

ডাক্তার আলকাছ মাস্টার নামে আরেকজন ব্যবসায়ী বলেন, আমার দোকানে সামনে ডিমের ক্যারেট রাখে পাশের ব্যবসায়ী। একই সময়ে চুর সেই ক্যারেটে আগুন ধরিয়ে দিলে দোকানের দরজাসহ পুড়ে যায়।

এ ব্যাপারে স্থানীয় সচেতন মহল বলেন, স্থানীয় জনপ্রতিনিধি ও সমাজ প্রধানরাই এসব চোরকে আশ্রয় প্রশ্রয় দিয়ে থাকেন। তাই তারা নির্বিঘ্নে চুরি করে যাচ্ছে কিন্তু তাদের কোন বিচার হয় না।

রাধানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাদেক বলেন, এসব চোরদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়ার দরকার। বিষয়টি নিয়ে আমি আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কথা বলবো।

বিষয়টি রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমানকে জানানো হলে তিনি দ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host