1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 20, 2024, 3:17 am

রায়পুরার পিরিজকান্দিতে দুধর্ষ চুরি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, নভেম্বর ২৪, ২০২১
  • 157 বার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলা মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি পশ্চিমপাড়া মোল্লা বাড়িতে এক দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে স্বর্ণাংকার ও নগদ অর্থ সহ দুই লক্ষাধিকা টাকার মালমাল নিয়ে গেছে চোর।

সোমবার দিবাগত রাতে মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি পশ্চিমপাড়ায় চর বেলাব ফাজিল মাদরাসার (ডিগ্রি মাদরাসা)ভাইস প্রিন্সিপাল মাওলানা সানাউল্লাহর বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

মাওলানা সানাউল্লাহ জানান, তার ছেলের চলমান দাখিল পরিক্ষার কারনে ছেলেসহ স্বপরিবারে ঘটনার দিন রাতে পার্শ্ববর্তি বেলাব উপজেলার চরবেলাবতে অবস্থান করছিলেন।

তিনি আরো জানান, তার ভাই ব্যবসায়ী শাখাওয়াত পাশের ঘরে বসবাস করেন। মঙ্গলবার ভোরে ফজরের আযানের সময় ঘর থেকে বাহিরে আসতে চাইলে দেখেন বাহির থেকে দরজায় রশি দিয়ে বেধে রেখেছে। পরে তিনি পিছনের দরজা দিয়ে বাহিরে এসে দেখেন বড় ভাই সানাউল্লাহর টিনসেট ঘরের দরজা খুলা। ভিতরে ডুকে দেখতে পান স্টিলের আলমারী ও কাঠের ফাইল কেভিনেট খোলা ও সব কিছু এলোমেলো অবস্থায় নিচে পড়ে আছে। স্টিলের আলমারীর ড্রয়ার ও প্রয়োজনীয় কাগজপত্রাদী বাড়ি থেকে প্রায় ১শ মিটার দুরে কাঠ বাগানে পড়ে থাকে দেখা যায়। এসময় চোর তিন ভরি স্বর্ণাংলকার ও নগদ অর্থসহ দুই লক্ষাধিক টাকার মালামাল ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি হয়েছে বলে জানান তিনি। এ ব্যাপারে মঙ্গলবার রায়পুরা থানায় একটি চুরির অভিযোগ দাখিল করা হয়েছে বলেও জানান তিনি।

মাওলানা সানাউল্লাহ আরো জানান যে, সম্প্রতি একই এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। এমতবস্থায় তিনি পুলিশ প্রশাসনের সু-দৃস্টি কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host