1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 20, 2024, 9:06 am

রায়পুরায় চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগে সংবাদ সম্মেলন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, অক্টোবর ৮, ২০২৩
  • 40 বার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তবাখরনগর এলাকায় চাঁদা না দেওয়ায় জালাল মিয়া নামে এক পোল্ট্রি ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে একই এলাকার সন্ত্রাসীরা।

শনিবার (৭ অক্টোবর) বিকালে রায়পুরা বাসস্ট্যান্ড এলাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব কথা জানান ভুক্তভোগীসহ তার পরিবারের লোকজন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আহতের ছোট ভাই তারেক মিয়া জানান, গত ২৩/০৯/২০২৩ রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে পোল্ট্রি ব্যবসায়ী জালাল মিয়া লোচনপুর নিজ বাড়ী থেকে দেড় লাখ টাকা নিয়ে ব্যবসায়িক কাজে বারৈচা যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এসময় কিছুদুর সামনে লোচনপুর তিনরাস্তার মোড়ে পৌছালে আগে থেকে উৎপেতে থাকা একই এলাকার ফজলু মিয়ার ছেলে শিপন, শহিদ উল্লাহর ছেলে মাহআলম, রহিম মিয়ার ছেলে রমিজ মিয়া, শহিদুল্লার ছেলে সেন্টু মিয়াসহ ১০/১২জন রাস্তা আটকিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবী করে। জালাল মিয়া চাঁদার টাকা দিতে অস্বিকার করায় শিপন মিয়ার নির্দেশে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় জালাল মিয়ার সাথে থাকা দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নিকটস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ঘটনার পরে আহত জালাল মিয়ার ছোট ভাই তারেক বাদী হয়ে রায়পুরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান তিনি।

তিনি আরো জানান, উক্ত ঘটনার অভিযোগ দাখিলের দুই সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেন নাই। এই সংবাদ সম্মেলনে উক্ত ঘটনায় দাখিলকৃত অভিযোগ আমলে নিয়ে মামলা রেকর্ড পূর্বক পোল্ট্রি ব্যবসায়ী জালাল মিয়ার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

এ বিষয়ে কথা হয় উত্তরবাখরনগর ইউনিয়নের দায়িত্বে থাকা পুলিশের বিট অফিসার এস. আই ফয়সালের সাথে। তিনি ঘটনার সত্যতা স্বিকার করেন বলেন, আমরা তাদের নিয়মিত খোজ নিচ্ছি, সে বর্তমানে চিকিৎসাধীন আছে। আর হামলাকারীরা তো আসলেই খারাপ লোক, তাদের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। অভিযোগের প্রায় ১৪/১৫ দিনের মধ্যে পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেছি কিনা জানতে চাইলে তিনি বলেন, মামলা নেওয়ার মতো ঘটনা হলে অবশ্যই মামলা নেওয়া হবে। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে এটা কি মামলা নেওয়ার মতো ঘটনা কিনা জানতে চাইলে তিনি বলেন, অভিযোগে তারা চাঁদাবাজির বিষয়টি যোগ করতে চায় কিন্তু চাঁদাবাজির ঘটনায় তো থানায় মামলা হয় না, চাঁদাবাজি ও প্রতারনা মামলা কোটে করতে হয়।

সংবাদ সম্মেলনে আহত জালাল মিয়া, তার স্বজন উবাইদুল্লাহ, সাকিবুল, মো. সুলতান, মো. উজ্জল মিয়াসহ আরো কয়েকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host