1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 20, 2024, 7:58 am

মেহেরপুরে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল দুই শিক্ষার্থীর

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, নভেম্বর ২২, ২০২১
  • 190 বার

তোফায়েল হোসেন, মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে সোমবার সকালে  পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এরা হচ্ছে- গাংনী উপজেলার গোপালনগর গ্রামের আশাদুল ইসলামের মেয়ে রোজা (৬) ও গাংনীর গাড়াবাড়িয়া গ্রামের তৌফিক এলাহীর ছেলে আলমীর হোসেন(১৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০ টার দিকে রোজা তার বাবা মায়ের সাথে মোটর সাইকেল যোগে নানার বাড়ি বেড় গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে আড়পাড়া বাজার এলাকায় স্টিয়ারিং (শ্যালো ইঞ্জিনচালিত) গাড়িকে ওভারটেক করে যাওয়ার সময় পাশে এক পথচারীর সাথে হালকা ধাক্কা লেগে সকলে রাস্তার উপর ছিটকে পড়ে। এ সময় পিছন দিক থেকে আসা ধান ভর্তি একটি স্টিয়ারিং গাড়ি রোজাকে ধাক্কা দিলে সে মারাত্মকভাবে আহত হয়। ওই সময় রোজার পিতা-মাতা অক্ষত থাকে। স্থানীয়রা রোজাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ হামিদুল ইসলাম রোজাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মেহেরপুর দারুল উলুম আহম্মদিয়া আলিয়া মাদ্রাসা থেকে আলমগীর হোসেন মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে পাবলিক লাইব্রেরীর মোড় এলাকায় পৌঁছলে একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আলমগীর মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা আলমগীরকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী থানা ইন্সপেক্টর (তদন্ত) শাহ আলম জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের সংবাদ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host