1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 20, 2024, 4:59 am

মহেষপুরে নৌকার প্রার্থী রউফের মতবিনিময় সভায় মানুষের ঢল

ফাহিম আহমেদ খান, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : সোমবার, নভেম্বর ২২, ২০২১
  • 147 বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে নরসিংদীর রায়পুরার মহেষপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো আব্দুর রউফের সমর্থনে  সাপমারা এলাকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় মীর বশির আহাম্মেদের সঞ্চালনায় মো ময়দর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহাম্মেদ সরকার, জেলা পরিষদের সদস্য মো সাইফুর রহমান, পৌর আ.লীগের তথ্য ও যোগাযোগ সম্পাদক মো আশিক আফজাল, ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মো আব্দুর রউফ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজল, যুবলীগ নেতা তাপস পাল, যুবলীগ নেতা কবির হোসেন প্রমূখ।

উপস্থিত সকলেই উঠান বৈঠকে রাজনৈতিক ব্যক্তিত্বের অধিকারী এলাকায় সৎ, নিষ্টাবান ও পরোপকারী মো আব্দুর রউফ কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী করার ব্যাপারে প্রত্যয় ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে আফজাল হোসেন বলেন, ‘উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে মহেষপুর ইউনিয়নে দলীয় প্রতিক নৌকার মাঝি আব্দুর রউফকে ২৮ তারিখ ভোট দিয়ে জয়যুক্ত করুন। নৌকার বিরোধিতা করার কোন কোনো সুযোগ নেই। যেই হউক   না কেনো পরবর্তীতে দোষীদের চিহ্নিত করে সাংগঠনিক শাস্তির মুখোমুখি করা হবে।

চেয়ারম্যান প্রার্থী আব্দুর রউফ বলেন, আমি কোন ক্ষমতার জন্য নির্বাচনে জয়ী হতে চাই না। আমি জনগণের বৈধ প্রতিনিধি হয়ে তাদের সেবা করার জন্য সেবক হয়ে আগামীতেও কাজ করতে চাই। ইতিপূর্বে ইউনিয়নের চেয়ারম্যান সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। পূণরায় নির্বাচিত হয়ে ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণের পাশাপাশি দলকে সুসংগঠিত করে সুনামের সহিত সকল কার্যক্রম পরিচালনা করার প্রত্যয় ব্যাক্ত করছি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host