1. news@channel16.tv : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. e9a32b5bbbda5c514526cd7a293eb1a7@f8d73956a2d42d.com : e9a32b5bbbda5c514526cd7a293eb1a7 :
May 20, 2024, 3:30 am

গাজীপুরে গভীর রাতে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা ও গুলি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ফেব্রুয়ারি ৬, ২০২৪
  • 26 বার

আবু সাইদ, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার বাড়িতে গভীর রাতে মুখোশ পরা দুর্বৃত্তরা মোটর সাইকেল মহড়া দিয়ে হামলা-ভাংচুর, অগ্নি সংযোগসহ কয়েক রাউন্ড গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনা ঘটেছে সোমবার দিবাগত রাত পৌনে ৩ টার দিকে পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিন ভাংনাহাটি গ্রামে আওয়ামী লীগ নেতা নূরে আলম মোল্লার বাড়ীতে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। খবর পেয়ে শ্রীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আওয়ামী লীগ নেতা নূরে আলম মোল্লা জানান, রাত পৌনে ১২ টার দিকে আমার ফোনে একটি কল আসে অপর প্রান্ত থেকে আক্তার খান ও হাসান খন্দকার বলে পরিচয় দিয়ে আমাকে হত্যার হুমকি দিয়ে ফোন কেটে দেয়। পরবর্তীতে রাত পৌনে ৩ টার দিকে দুইটা মোটরসাইকেল যুগে ৫ জন লোক আমার বাড়িতে এসে এলোপাথারী গুলি করে। গুলির শব্দ শুনে আমি বের হতে চাইলে আমাকে লক্ষ্য করে প্রথমে তিনটি গুলি করে। পরে আমি আমার বাড়ির দ্বিতীয় গেইট দিয়ে বের হতে চাইলে আরো ৬টি গুলি ছোড়ে। পরে তারা আমাকে হত্যা করতে ব্যর্থ হয়ে আমার বাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। কারো সাথে ব্যক্তিগতভাবে আমার শত্রতা নেই, এটা নির্বাচনী পরবর্তী সহিংসতার স্বীকার আমি। বিষয়টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচারের দাবি জানান তিনি।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আজমির হোসেন, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: শাহ জামান ও শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিলসহ আরো অনেকেই।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: শাহ জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গুলির ঘটনার পর ঘটনাস্থল থেকে ছয়টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এই ঘটনার সিসি ফুটেজ রয়েছে। সেটির ভিডিও ফুটেজ দেখে দোষীদের আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2017 channel16tv
Web Design By Khan IT Host